নতুন ফেসবুক পোস্টে বিজেপির রাজ্য সভাপতিকে তুলোধনা বাবুলের



Odd বাংলা ডেস্ক: ফেসবুকে আবার সরব বাবুল সুপ্রিয়। রাজনীতি থেকে সন্ন্যাস নেওয়ার সিদ্ধান্তের কারণ ব্যাখ্যা করতে গিয়ে তৃণমূল নেতা কুণাল ঘোষ এবং রাজ্য BJP সভাপতি দিলীপ ঘোষকে তুলোধনা করেছেন বাবুল। দিলীপ ঘোষকে তাঁর এই আক্রমণ অত্যন্ত ইঙ্গিতপূর্ণ বলে মনে করছে রাজ্য রাজনৈতিক মহলের একাংশ।


নতুন একটি ফেসবুক পোস্টে তিনি লিখেছেন, “পড়লাম আপনাদের কমেন্টগুলি। যে যার নিজের মতো করে দেখেছেন, বুঝেছেন, সমর্থন করেছেন, তীব্র বিরোধিতা করেছেন, প্রশ্ন করেছেন, কৈফিয়ত চেয়েছেন, কিছু মানুষ নিজেদের রুচি অনুযায়ী 'ভাষার' ব্যবহার করেছেন - সবটাই শিরধার্য্য। কিন্তু আপনাদের প্রশ্নের জবাব আমি কাজেও তো দিতে পারি...।” এরপরেই স্ক্রিনশটগুলির দিকে ইঙ্গিত দিয়ে তিনি জানান, 'অন্তত দেখুন, এই ধরণের ‘ব্যক্তিত্ব' বা নির্বোধ মন্তব্যের সঙ্গে তো আর রোজ রোজ ডিল করতে হবে না। কত পজিটিভ এনার্জি বাঁচবে বলুন তো যেটা অন্য সৎ কাজে লাগাতে পারবো। প্রথম উক্তিটির 'সৌজন্য' শ্রী কুণাল ঘোষ আর দ্বিতীয়টির, শ্রীমান দিলীপ ঘোষ...।”


এই সাংসদের পোস্ট করা স্ক্রিনশটে তাঁর রাজনীতি ছাড়া নিয়ে দিলীপ ঘোষ এবং কুনাল ঘোষের প্রতিক্রিয়ার একটি অংশ তুলে ধরা হয়েছে। বাবুলের রাজনীতি ছাড়ার ঘোষণা নিয়ে তোলপাড় বঙ্গ রাজনীতি। এই BJP সাংসদের ঘোষণা নিয়ে নানা মুনির নানা মত। তাঁর এই ঘোষণার পরেই স্বভঙ্গিমায় প্রতিক্রিয়া দিয়েছিলেন দিলীপ ঘোষ। এবার রাজ্য BJP সভাপতি এবং কুণাল ঘোষের প্রতিক্রিয়ার কিছু অংশ ফেসবুকে পোস্ট করে উষ্মা প্রকাশ করেছেন বাবুল।


কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.