বিয়ের আসরে বাজছে না গান! একি করলেন কনে..

Odd বাংলা ডেস্ক: সেজেগুজে বিয়ের আসরে বর হাজির। অন্য দিকে গোলাপি লেহেঙ্গায় মোহময়ী হয়ে উঠেছেন কনেও। আমন্ত্রিতরা অধীর আগ্রহে সাত পাকে বাঁধা পড়ার সাক্ষী হওয়ার অপেক্ষায়। তবে হঠাৎই ছন্দপতন। নিজের বিবাহ আসরেই পা রাখতে চাইলেন না কনে। 
তবে তাকে কেউ কি অপমান করেছেন? পাত্র অপছন্দ? বিয়ের জন্য কি তৈরি নন? না কোনোতাই নয়। তাহলে সমস্যা কী? কারণ হিসেবে কনে যা বললেন, তাতে রীতিমতো অবাক সবাই।

কি এমন ঘটল যে বিয়ের আসরের দোরগোড়ায় এসেই বেঁকে বসলেন পাত্রী শিবানী? সত্যি কথা বলতে কি, নিজের বিয়ে নিয়ে দারুণ এক্সাইডেট ছিলেন পাত্রী শিবানী। নিজের বিয়ের প্রতিটা মুহূর্তকেই পারফেক্ট করে তুলতে চেয়েছিলেন তিনি। এককথায় নিখুঁত বিবাহ অনুষ্ঠানের স্বপ্ন ছিল তার দু’চোখ জুড়ে। 

আর সেখানেই ধাক্কা খাওয়ায় মন খারাপ হয়ে যায় পাত্রী শিবানীর। আসলে বিয়ের অনুষ্ঠানে পা রাখার সময় ঠিক কোন গানটি মিউজিক সিস্টেমে বেজে উঠবে, তা আগে থেকেই জানিয়ে রেখেছিলেন তিনি। তবে কনে সেখানে পৌঁছতে সেই গানটি বাজানো হয়নি। ব্যস, গোঁসা হয়ে গেল কনের।

সেই মুহূর্তেরই একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। যেখানে কনের কীর্তি দেখে রীতিমতো চমকে গিয়েছেন নেটিজেনরা। বিয়ের পিঁড়িতে না বসতে চাওয়ার এটাও যে একটা কারণ হতে পারে, বিশ্বাসই হচ্ছে না অনেকের। অনেকে আবার মজা করে লিখেছেন, 'ধন্যি কনে।' তবে শেষমেশ কি চারহাত এক হলো? হ্যাঁ, ডিজে পছন্দসই গানটি বাজাতেই কনের মুখে হাজার ওয়াটের হাসি।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.