সঙ্গমের সময় যুবকের আকস্মিক মৃত্যুর ঘটনায় চাঞ্চল্য


Odd বাংলা ডেস্ক: যৌন সঙ্গমের সময় এক যুবকের আকস্মিক মৃত্যুর ঘটনায় বেশ চাঞ্চল্য সৃষ্টি হল পূর্ব আফ্রিকার দেশ মালাউই’য়ে। এক যৌনকর্মীর সঙ্গে সঙ্গমের সময় আকস্মিক মৃত্যু হয় চার্লস মাজাওয়া নামের ৩৫ বছর বয়সী ওই যুবকের।

তবে যৌনতার সময় এভাবে মৃত্যুর কারণ হিসেবে উঠে এসেছে এক অদ্ভুত রিপোর্ট। চিকিৎসকরা জানিয়েছেন যে, চরম সঙ্গম সুখের কারণেই মৃত্যু হয়েছে তার। দেহের ময়নাতদন্তে এই কারণই স্পষ্ট হয়েছে। এমনকী তার মৃত্যুর পর, প্রাথমিকভাবে যে যৌনকর্মীর সঙ্গে তিনি ছিলেন, তিনিও এমন ইঙ্গিত দেন তার পরিচিতদের।

তবে কেন এমন ভাবে মৃত্যু হল? মেডিক্যাল রিপোর্টে জানানো হয়েছে যে, চুড়ান্ত যৌনসুখের সময় এতটাই উত্তেজিত হয়ে পড়েন ওই ব্যক্তি যে তার মস্তিষ্কের রক্তনালীর উপর চাপ পড়ে এবং তা ছিঁড়ে যায়! ফল, মৃত্যু।

সেই সময় যে নারীর সঙ্গে তিনি যৌনতায় লিপ্ত ছিলেন, তার এতে কোনো দোষ নেই। ফলে কোনোভাবেই চার্লসের মৃত্যুর জন্য তিনি দায়ী হবেন না। তার বিরুদ্ধে কোনো অভিযোগও আনা হবে না।

যদিও সঠিক এবং স্বাভাবিক যৌন জীবন, সাধারণভাবে সুস্থতা বজায় রাখতে সাহায্য করে। বহু গবেষণা সেই ইঙ্গিতই দেয়। হার্ট অ্যাটাকের পরও যাদের সেক্স লাইফ খুব সক্রিয় থাকে, তারাও তাড়াতাড়ি স্বাভাবিক জীবন যাপনে সক্ষম হয়। বেশি দিন বাঁচেনও তারা। এমনই তথ্য সামনে এনেছে বহু মেডিক্যাল রিপোর্ট। তবে চার্লসের ঘটনা ব্যতিক্রমী এবং অত্যন্ত দুর্ভাগ্যজনক।

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.