ধুম জ্বর নীরজ চোপড়ার, সোনাজয়ীকে ভর্তি করা হল হাসপাতালে!


Odd বাংলা ডেস্ক: স্বাধীনতা দিবসে ভারতীয় প্রতিযোগীদের সঙ্গে লালকেল্লায় যোগদান করেছিলেন সোনাজয়ী নীরজ চোপড়া,  কিন্তু তখনও তাঁর শরীরে জ্বর ছিল। তবে পানিপথের অনুষ্ঠান চলাকালীন তিনি শারীরিকভাবে আরও অসুস্থ হয়ে পড়েন। সঙ্গে সঙ্গে তাঁকে মঞ্চ থেকে নামিয়ে আনা হয়। তারপর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে খবর।

নীরজের বন্ধু এবং পরিবার সূত্রে জানা গিয়েছে, আজ নীরজ একটা কার ব়্যালি অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য সকালেই দিল্লি থেকে পানিপথে গিয়েছিলেন। যেতে তাঁর প্রায় ৬ ঘণ্টা সময় লাগে। এরপর অনুষ্ঠান চলাকালীনই নীরজ অসুস্থ হয়ে পড়েন। মনে করা হচ্ছে, তীব্র গরমের কারণেই তিনি অসুস্থ বোধ করতে থাকেন। তাঁকে প্রাথমিক ওষুধপত্র দেওয়া হয়েছে।

টোকিয়ো অলিম্পিক থেকে ফেরার পরেই আলোচনার কেন্দ্রবিন্দুতে উঠে এসেছেন নীরজ চোপড়া। দেশের বিভিন্ন প্রান্তে বিভিন্ন সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত থাকতে হয়েছে তাঁকে। ফলে তাঁর একটুও বিশ্রাম পাননি এই অলিম্পিয়ান। এছাড়া তাঁর নিজের এলাকায় রাজকীয় সংবর্ধনার আয়োজন করা হয়েছে।

টোকিয়ো অলিম্পিকে সোনা জয় করেছেন ভারতের নীরজ চোপড়া।চূড়ান্ত রাউন্ডে নীরজ ৮৭.৫৮ মিটার দুরত্বে জ্যাভেলিন থ্রো করেন। আর সেই সঙ্গে সোনার পদকটিও নিশ্চিত করে ফেলেন।
neeraj-chopra-has-been-admitted-to-hospital-due-to-his-high-fever

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.