সুশান্তের বাড়ির পরিচারিকা বলেছিলেন রিয়া কালো জাদু করে, চাঞ্চল্যকর দাবি সুশান্তের দিদির


Odd বাংলা ডেস্ক: সম্প্রতি সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্য উদঘাটন করতে গিয়ে একাধিক চাঞ্চল্যকর তথ্য প্রকাশ্যে আসছে। একটি সর্বভারতীয় ইংরোজি দৈনিকে প্রকাশিত প্রতিবেদন অনুসারে, বুধবার পাটনা পুলিশের জিজ্ঞাসাবাদ চলাকালীন তার দিদি মিতু সিং তাঁর বয়ানে এক চাঞ্চল্যকর তথ্য দাবি করেছেন। পুলিশকে তিনি জানিয়েছেন যে, সুশান্তের বাড়ির এক পরিচারিকা তাঁকে কয়েক মাস আগে জানিয়েছিলেন যে, রিয়া চক্রবর্তী কালো যাদু করেন। একাধিক গণমাধ্যমে প্রকাশিত রিপোর্টের ভিত্তিতে এই পরিচারিকাই প্রথম সুশান্তের মৃতদেহ দেখতে পান। 
সূত্রের খবর, বিহার পুলিশ সুশান্ত সিং রাজপুতের আত্মহত্যার মামলায় আলাদা করে তদন্ত চালাচ্ছে এর আগে প্রয়াত অভিনেতার বাবা কে কে সিং পাটনার রাজীব নগর থানায় রিয়া চক্রবর্তী এবং আরও পাঁচ জনের বিরুদ্ধে এফআইআর করেছিলেন। শেষ পাওয়া খবর অনুসারে, সুশান্তের বাবা এবং বোন সহ পরিবারের সদস্যদের বক্তব্য মুম্বই পুলিশ আরও বিস্তারিত তদন্তের জন্য রেকর্ড করবে।


প্রসঙ্গত, এদিন সুশান্ত সিং রাজপুতের মৃত্যু রহস্যে কোনও প্রমাণ যেন লোপাট না করা হয়, সেই বিষয়টি যেন খোদ প্রধানমন্ত্রী দেখেন সেই আবেদনই জানিয়েছেন সুশান্তের দিদি শ্বেতা সিং কীর্তি। 
সুশান্তের বাড়ির পরিচারিকা বলেছিলেন রিয়া কালো জাদু করে, চাঞ্চল্যকর দাবি সুশান্তের দিদির সুশান্তের বাড়ির পরিচারিকা বলেছিলেন রিয়া কালো জাদু করে, চাঞ্চল্যকর দাবি সুশান্তের দিদির Reviewed by Odd Creator on August 01, 2020 Rating: 5
Powered by Blogger.