অ্যাংজাইটির কারণে প্যানিক অ্যাটাক হয় দীপিকার, NCB-র তদন্ত চলাকালীন তাই পাশে থাকতে চান রণবীর?


Odd বাংলা ডেস্ক: সুশান্ত সিং রাজপুত মামলায় কেঁচো খুঁড়তে বেরিয়ে পড়েছে বলিউডের মাদক-চক্র।  আর তাতে নাম জড়িয়েছে বলিউডের প্রথম সারির হেভিওয়েট অভিনেত্রী দীপিকা পাডুকোনের। শনিবার এনিয়ে দীপিকা পাডুকোনকে জিজ্ঞাসাবাদের করার কথা নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর। আর সেই জিজ্ঞাসাবাদের সময়েই নাকি দীপিকার সঙ্গে দীপিকার পাশে থাকার অনুমতি চেয়ে আবেদন করেছেন স্বামী রণবীর সিং! এমনই খবরই ছড়িয়ে পড়েছিল মিডিয়ায়। 

জানা গিয়েছে যে, রণবীর সিং নাকি চিঠি দিয়ে জানিয়েছেন যে, দীপিকার নাকি অ্যাংজাইটি রয়েছে আর সেই কারণেই থেকে থেকে প্যানিক অ্যাটাক হয় তাঁর। আর সেই কারণেই জিজ্ঞাসাবাদের সময়ে দীপিকার পাশে থাকতে চান রণবীর। এটা কি সত্যি?


বিশেষ সূত্রে খবর যে এমনটা সত্যি নয়। নার্কোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে এই খবর ভিত্তিহীন বলেই জানানো হয়েছে। তাঁরা সাফ জানিয়ে দিয়েছে যে, রণবীর সিং-এর কাছ থেকে এমন কোনও চিঠি তাঁরা পাননি। এনসিবি-এর এক আধিকারিক জানিয়েছেন, জিজ্ঞাসাবাদের সময় রণবীর সিং তাঁর সঙ্গে থাকবেন কি না, এনিয়ে এখনও প্রশ্ন রয়েছে। সমন পাওয়া সংশ্লিষ্ট ব্যক্তির কাছ থেকে পাওয়া ই-মেল মারফত জানানো হয়েছে যে তিনি তদন্তে যোগ দেবেন, তবে তাঁর সঙ্গে আর কেউ থাকবেন বলে কোনও অনুরোধ তাদের কাছে আসে নি। 
Blogger দ্বারা পরিচালিত.