এই নায়িকার প্রেমে পড়েই কি ঘর ভাঙল আমিরের?


Odd বাংলা ডেস্ক: একেবারেই আচমকা নয়, বরং অনেক আলোচনার পরেই ডিভোর্সের সিদ্ধান্ত নিলেন বলিউডের 'পারফেকশনিস্ট' কাপল আমির খান এবং কিরণ রাও। আর তাঁদের বিচ্ছেদের কথা ঘোষণা হতেই  জোর গুঞ্জন শুরু হয়েছে বলিউডে।ঠিক কী কারণে ১৫ বছরের দাম্পত্যে ইতি টানলেন কিরণ ও আমির-সেই কারণ খুঁজতেও শুরু জোর জল্পনা। 

তবে এসবের মাঝে নিন্দুকদের নজর গিয়েছে আমিরের ‘দঙ্গল’ ছবি থেকে বলিউডে পা রাখা অভিনেত্রী ফতিমা সানা শেখের ওপর! অনেকে মনে করছেন ফতিমার প্রতি আমিরের দুর্বলতাই নাকি এই ডিভোর্সের মূল কারণ। এসম্পর্কে উঠে আসছে আমিরের প্রথম স্ত্রী রিনা দত্তের কথাও। কিরণ রাওয়ের সঙ্গে প্রেমে পড়েই রিনার সঙ্গে সম্পর্ক ভেঙেছিলেন আমির। আর এবার সেই একই ফমুর্লা মেনেই কি কিরণ রাওয়ের সঙ্গে সম্পর্ক ভেঙে ফতিমার প্রেমকেই বেছে নিলেন আমির? উঠছে প্রশ্ন।

অভিনেত্রী ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্কের গুঞ্জন নতুন নয়। ২০১৬ সালে মুক্তিপ্রাপ্ত আমিরের দঙ্গল সিনেমায় সুন্দরী ফতিমা সানা শেখকে সুযোগ দেন আমির খান। শোনা যায়, ফতিমার অডিশন দেখে আমিরই তাঁকে গ্রিন সিগনাল দেন। তারপর থেকেই আমির-ফতিমাকে নিয়ে গুঞ্জন শুরু। বলিউডের নানা পার্টিতে আমিরের সঙ্গে দেখা যেত ফতিমাকে। আমিরের হাতে হাত দিয়ে মুম্বইয়ের বহু জায়গাতেই ঘুরে বেড়াতে দেখা গিয়েছে তাঁদের। 

স্বাভাবিকভাবেই, এ খবর কিরণ রাওয়ের কানেও গিয়ে পৌঁছায়। তবে এই গুঞ্জন আরও বেড়ে যায়, আমিরের কথাতে আদিত্য চোপড়ার ‘ঠগস অফ হিন্দুস্তান’ ছবিতে ফতিমার সুযোগ পাওয়ার পর থেকে। শোনা যায়, বহু প্রযোজক ও পরিচালককেও নাকি আমির নিজে ফোন করে ফতিমাকে সুযোগ দেওয়ার কথা বলেন। নিন্দুকেরা মনে করছেন ফতিমার প্রতি আমিরের এই প্রেমই ধীরে ধীরে কিরণ রাওয়ের সংসারে আগুন লাগায়। আর যার ফল এই বিবাহবিচ্ছেদ।

যদিও আমির এ ব্যাপারে কখনওই মুখ খুলতে চাননি। তবে এক সাক্ষাৎকারে আমির প্রসঙ্গে ফতিমা বলেছিলেন, “আমিরকে আমার ভাল লাগে। আর সেটাই স্বাভাবিক। কিন্তু আমাদের মধ্যে কোনও প্রেমের সম্পর্ক নেই। বরং আমিরকে আমি মেন্টর মনে করি। এই গুঞ্জন একেবারেই ঠিক নয়।”

কোন মন্তব্য নেই

Blogger দ্বারা পরিচালিত.